Advertisement

Responsive Advertisement

জিবি হাসপাতালে সার্জিক্যাল ক্যাম্পে একই দিনে ৪৭ টি অপারেশন সফল ভাবে সম্পন্ন

আগরতলা, ২০ জুলাই: আবারো সাড়া জাগানোর মত কাজ করে রাজ্যের স্বাস্থ্য পরিষেবার যে ব্যাপক উন্নতি হয়েছে তার প্রমাণ দিলেন আগরতলা সরকারি মেডিকেল কলেজ এবং জিবি হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্য পরিষেবার সঙ্গে যুক্ত কর্মীরা।
 রাজ্যের মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা মানিক সাহার আহবানে সাড়া দিয়ে চিকিৎসা পরিষেবাকে প্রতিনিয়ত ভালো করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন স্বাস্থ্য দপ্তরের সকল স্তরের কর্মীরা। তাদের এই কর্মসূচির অংশ হিসেবে রাজ্যের সাধারণ মানুষের মধ্যে আরো ব্যাপক ভাবে স্বাস্থ্য পরিষেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে শনিবার আগরতলা সরকারি মেডিকেল কলেজ এবং জিবি হাসপাতালের উদ্যোগে মেগা সার্জিক্যাল ক্যাম্প এবং রেডিওডায়াগনসিস ক্যাম্পের আয়োজন করা হয়েছিল। এই ক্যাম্পে কলেজের টিচার্স ফোরাম এবং হাসপাতাল পরিচালক মন্ডলী সহযোগিতায় ছিলেন। একই দিনে সকলে মিলে মোট ৪৭টি বিভিন্ন ধরনের অপারেশন সফলভাবে সম্পন্ন করেন। পাশাপাশি এদিন রেডিওলজি টিম একসঙ্গে ২০টিও বেশি জটিল ও বিভিন্ন ধরনের এম আর আই এবং চিকিৎসা সংক্রান্ত স্ক্যানিং সম্পন্ন করেন। হাসপাতাল কর্তৃপক্ষের তরফে এদিনের কর্মসূচির অর্গানাইজিং কমিটির চেয়ারম্যান ডা দামোদর চ্যাটার্জি জানিয়েছেন এদিন যে সকল রোগীর অপারেশন করা হয়েছে তারা সকলেই ভালো আছেন।
 একই দিনে এতগুলো অপারেশন করার জন্য
 রাজ্যের বিভিন্ন জায়গার সাধারণ রোগীদের পরিবার-পরিজন খুশি। তারা এদিনের এই কর্মযজ্ঞের সঙ্গে জড়িত সকল স্তরের স্বাস্থ্যকর্মী এবং রাজ্য সরকারের শুভ উদ্যোগকেধন্যবাদ জানিয়েছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ