Advertisement

Responsive Advertisement

বহি:রাজ্যে গিয়ে রহস্য মৃত্যু রাজ্যের যুবকের, এই ঘটনায় গ্রেপ্তার তিন তদন্তে পুলিশ


অয়ন নাগ, ধর্মনগর, ১১জুলাই : পরিবারের মুখে হাসি ফুটানোর তাগিদে দক্ষিণ ভারতের ব্যাঙ্গালুরু শহরে কাজে গিয়ে রহস্যজনক ভাবে মৃত্যু ত্রিপুরা এক যুবকের। মৃত যুবকের নাম দেবব্রত দেব, বয়স ২৩বছর। বাবা দিলীপ দেব, বাড়ি উত্তর জেলার কদমতলা থানাধীন বাঘন গ্রাম পঞ্চায়েতের সাত নং ওয়ার্ডে। তার কফিন বন্দি মৃতদেহ বাড়ী পৌঁছলে কান্নায় ভেঙে পড়েন মা বাবা সহ পরিবারের সদস্যরা। 
মৃত যুবকের পরিবারের সদস্যরা জানান, গত এক বছর আগে পেটের তাগিদে কাজের সন্ধানে ব্যাঙ্গালুরু পাড়ি দেয় দেবব্রত। সেখানে একটি মলে সেলসম্যানের কাজ করতো সে। কিন্তু আচমকা মঙ্গলবার রাত বারোটা নাগাদ তার এক বন্ধু ফোন করে পরিবারের সদস্যদের জানায় দেবব্রত মারা গেছে। এদিকে দেবব্রতকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জানান, অনেক আগেই তার মৃত্যু হয়েছে। তাই সন্দেহজনক ভাবে হাসপাতালে ব্যাঙ্গালুরু পুলিশকে খবর দিলে পুলিশ মৃত যুবকের তিন বন্ধুকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।
জানা গেছে ধৃত তিন বন্ধু উত্তর জেলার কদমতলা থানা এলাকার হাফাইটিলার সায়ন মালাকার বয়স ২২বছর, রোহিত শব্দকর, বয়স ২৩ বছর এবং পানিসাগর নগর পঞ্চায়েতের দশ নং ওয়ার্ডের পরিতোষ নাথ। পরিবারের সদস্যদের দাবি দেবব্রতকে হত্যা করে হাসপাতালে নিয়ে গিয়েছিল তার তিন‌ বন্ধু। মৃত যুবকের পরিবারের তরফে গোটা ঘটনায় ব্যাঙ্গালুরু ও কদমতলা থানায় হত্যার মামলা দায়ের করা হবে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ