Advertisement

Responsive Advertisement

ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনের জন্য বৃহস্পতিবার মনোনয়ন জমা দিল বিজেপি প্রার্থীরা


আগরতলা, ১৮ জুলাই : ত্রিপুরা রাজ্যের ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনের জন্য বৃহস্পতিবার ছিল মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। এই দিন রাজ্যের বিভিন্ন জায়গায় শাসক দল বিজেপি প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেন। পশ্চিম ত্রিপুরা জিলা পরিষদের জন্য এদিন মনোনয়নপত্র জমা দিলেন বিজেপির ১৭জন প্রার্থী। এই উপলক্ষে রাজধানীর আগরতলার রবীন্দ্র শতবার্ষিকী ভবনের সামনে দলের নেতা কর্মীরা প্রথমে জড়ো হন। তারপর সেখান থেকে মিছিল নিয়ে বের হয়ে শহরের বিভিন্ন রাস্তা পরিক্রমা করে মনোনয়নপত্র জমা দেন প্রার্থীরা। 
এদিন রবীন্দ্র শতবার্ষিকী ভবনের সামনে থেকে শুরু হওয়া মিছিলে উপস্থিত ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা মানিক সাহা, ত্রিপুরা প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য, আগরতলা পৌর নিগমের মেয়র এবং বিধায়ক দীপক মজুমদার, ডেপুটি মেয়র মনিকা দাস দত্ত, প্রদেশ বিজেপির সাধারণ সম্পাদিকা পাপিয়া দত্ত, বিজেপি নেতা বলাই গোস্বামী, গৌতম সরকার সহ অন্যান্য নেতা কর্মীরা। 
দলীয় পতাকা ফেস্টুন রঙ্গিন বেলুন ঢোলসহ বিভিন্ন বাদ্যযন্ত্র ইত্যাদি নিয়ে মিছিল করেন। বিভিন্ন রাস্তা পরিক্রমা করে মিছিলটি শেষ হয়পশ্চিম জেলার জেলা শাসকের অফিসের সামনে। সেখান থেকে প্রার্থীরা জেলাশাসক ডা বিশাল কুমারের কাছে একে একে তাদের মনোনয়নপত্র জমা দেন। 
পশ্চিম ত্রিপুরা জিলা পরিষদের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেওয়ার পর বলাই গোস্বামী সংবাদ মাধ্যমকে বলেন, সাধারণ মানুষ স্বতঃস্ফূর্ত ভাবে তাকে চাইছেন। তাই মানুষের ইচ্ছা পূরণের জন্য তিনি মনোনয়নপত্র জমা দিয়েছেন। বিজেপি প্রার্থীদের জয় নিশ্চিত বলেও জানান তিনি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী উন্নয়নকে সবচেয়ে গুরুত্ব দেন, তাই ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনেও উন্নয়নকে সবচেয়ে বেশি গুরুত্ব দেওয়া হচ্ছে। বিরোধীরা মনোনয়নপত্র জমা করতে পারছে না বলে যে অভিযোগ করা হচ্ছে, এর উত্তরে তিনি বলেন এটা বিরোধীদের নাটক। তারা প্রার্থী খুঁজে পাচ্ছে না তাই এইসব নাটক করছে বলেও মন্তব্য করেন তিনি। 
 আগরতলার পাশাপাশি অন্যান্য জেলাতেও এদিন মনোনয়নপত্র জমা করেনবিজেপি প্রার্থীরা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ