Advertisement

Responsive Advertisement

সীমান্ত রক্ষী সীমান্তে ঘুমে অবাধে প্রবেশ করছে বাংলাদেশীরা

আগরতলা, ১২জুলাই : সীমান্ত রক্ষার দায়িত্বে থাকা সীমান্ত সুরক্ষা বাহিনীর গাফিলতির কারণে প্রতিনিয়ত রাজ্যে বিদেশী অনুপ্রবেশকারীদের অনুপ্রবেশ ঘটছে যা দেশের আভ্যন্তরীণ নিরাপত্তার জন্য বড় চ্যালেঞ্জ। আবারো আগরতলা রেলওয়ে স্টেশন থেকে ৭বাংলাদেশী অনুপ্রবেশকারীকে আটক। তাদের মধ্যে চার জন যুবতী এবং তিন জন পুরুষ। আগরতলা রেলওয়ে স্টেশনের জিআরপি থানার পুলিশ তাদের আটক করে। 
এই বিষয়ে জিআরপি থানার ওসি তাপস দেব শুক্রবার সংবাদ মাধ্যমকে জানান, গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে এই সাত জনকে রেলওয়ে স্টেশন চত্বর থেকে আটক করেছে। জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে অবৈধ উপায়ে বাংলাদেশ থেকে ভারতে প্রবেশ করে। তাদের কাছে কোন বৈধ কাগজপত্র পাওয়া যায়নি এবং আগরতলা থেকে ট্রেনে করে তারা ভারতের বিভিন্ন জায়গায় যাওয়ার পরিকল্পনা নিয়ে এসেছিলো। 
আটক সাত জনের নাম যথাক্রমে ইব্রাহিম হোসাইন বয়স ২৪ বছর, বাড়ী খুলনা জেলায়, সফিকুল ইসলাম বয়স ৩২ বছর , বাড়ী সাতক্ষীরা জেলায়, সেলিনা বেগম বয়স ২২বছর। তার সঙ্গে শামীম রেজা নামে ৫বছরের একটি ছেলেও রয়েছে, বাড়ী সাতক্ষীরা জেলায়, শিমুল হোসাইন বয়স ২৮, বাড়ী সাতক্ষীরা জেলায়, নূর নাহার ঝুমা বয়স ২৩, বাড়ী পাবনা জেলায়, তসলিমা কানুম বয়স ২৪বছর , বাড়ী নারাইল এবং মিনি খাতুন, বয়স ১৯ বছর, তার বাড়ী খুলনা জেলায়। এদের বিরুদ্ধে একটি মামলা গ্রহণ করা হয়েছে, তাদেরকে আদালতে পাঠিয়ে পুলিশ রিমান্ডের আবেদন জানানো হবে বলেও জানিয়েছেন ওসি। 
তিনি আরো জানান গত ২ মাসে শুধুমাত্র আগরতলা রেলওয়ে স্টেশন থেকে ১০৫জন অবৈধ অনুপ্রবেশকারী বাংলাদেশী নাগরিককে আটক করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ