Advertisement

Responsive Advertisement

রাজ্য পুলিশের মহা নির্দেশকের অফিস ঘেরাও করে সিপিআইএম দলের বিক্ষোভ

আগরতলা, ১৩ জুলাই: ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে রাজ্য জুড়ে সন্ত্রাসের বাতাবরণ তৈরি হয়েছে বলে অভিযোগ সিপিআইএম দলের। এই অভিযোগের ভিত্তিতে শনিবার  সিপিআইএমের নেতৃত্বরা ত্রিপুরা পুলিশের মহা নির্দেশকের কার্যালয়ের সামনে বিক্ষোভ প্রদর্শন করে। 
এদিনের এই কর্মসূচিতে উপস্থিত হয়ে সিপিআইএম নেতা এবং প্রাক্তন মন্ত্রী মানিক দে অভিযোগ করে বলেন, পঞ্চায়েত নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হতেই রাজ্য জুড়ে সন্ত্রাসের বাতাবরণ তৈরী করে রেখেছে শাসক দল। সিপিআইএমের প্রার্থীদের মনোনয়ন দাখিলে বাধা দিচ্ছে। রাজ্যের বিভিন্ন এলাকায় বামফ্রন্ট প্রার্থী কর্মীদের উপর হামলা হুজ্জতির অভিযোগে পুলিশের ভূমিকায় নেই। পুলিশের সামনে তাদের একাংশ কর্মী নেতারা আহত হয়েছেন। পুলিশ নিরব দর্শকের ভূমিকা পালন করছে।
এদিন তিনি আরও বলেন, সিপিআই এম বিগত দিনে নির্বাচন কমিশনের নিকট দাবি জানিয়ে আসছে। কমিশনের নিকট রাজ্যে সুষ্ঠু ও অবাধ নির্বাচন করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার দাবি জানিয়ে আসছে। কিন্তু তারা প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেনি। জনগণের ভোটাধিকার প্রয়োগ করতে বাধা প্রদান করছ শাসক দলের আশ্রিত দূর্বৃত্তরা। এরই প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি পালন করা হচ্ছে। এ ধরনের ঘটনার তীব্র নিন্দা জানান তিনি। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ