Advertisement

Responsive Advertisement

কংগ্রেসের জনসমর্থন এখন তলানিতে এসে ঠেকেছে : মন্ত্রী সুশান্ত চৌধুরী


আগরতলা, ২৯ সেপ্টেম্বর : বর্তমানে দরপত্রে চিনির দাম সামান্য বেড়েছে। কিন্তু না জেনেই কংগ্রেস জনমনে বিভ্রান্তি ছড়াছে, এই অভিযোগ রাজ্য সরকারের খাদ্য জনসংভরণ ও ক্রেতা স্বার্থ বিষয়ক দপ্তরের মন্ত্রী সুশান্ত চৌধুরীর। রবিবার আগরতলায় সাংবাদিক সম্মেলন করে চিনির মূল্য বৃদ্ধি নিয়ে কংগ্রেসের অভিযোগের জবাবে এই অভিমত ব্যক্ত করেছেন মন্ত্রী সুশান্ত চৌধুরী। 
এদিন তিনি বলেন, কংগ্রেসের নক্কারজনক রাজনীতির জন্য জনগণ তাদের বর্জন করেছেন। তাই তাদের জনসর্মথন তলানিতে এসে পৌঁচেছে। কংগ্রেস ভবনে বসে সাংবাদিক সম্মেলন করাই তাদের একমাত্র কাজ। বিগত নির্বাচনে দেউলিয়া হয়ে কমিউনিস্টের সাথে আঁতাত করেছেন। কিন্তু জনগন তাদের উচিত শিক্ষা দিয়েছেন। পরাজয় থেকে শিক্ষা নিয়েও সরকারের জনমুখী সিদ্ধান্তগুলো মানতে চাইছেন না তারা বলেও অভিযোগ করেন। 
কংগ্রেস সভাপতি আশিস কুমার সাহা বলছেন চিনির দাম বাড়িয়ে জনগনকে টুপি পরাচ্ছে রাজ্য সরকার। আসলে তারা জনগনকে টুপি পরিয়েছেন। দরপত্রে চিনির দাম বেড়েছে। কারণ, লোকসভা নির্বাচনের কারণে দুইমাস রেশন শপে চিনি প্রদান করা সম্ভব হয়নি। এখন দর পত্রে কারণে চিনির দাম সামান্য বৃদ্ধি পেয়েছে এটা সঠিক কথা। কিন্তু তিনি এবিষয়ে কিছু না জেনের নিজের ব্যক্তব জনসম্মুখে তুলে ধরছেন। তাই জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন। 
এদিনের সাংবাদিক সম্মেলনে বাংলাদেশ থেকে ইলিশ মাছ রাজ্যে আসার বিষয়ে তিনি বলেন, ফরমালিনযুক্ত ইলিশ কিংবা মাছ সংক্রান্ত কোনো বিষয় খাদ্যদপ্তরের এক্তিয়ারের আসে না। এটা সম্পূর্ণ স্বাস্থ্য দপ্তরের অধীনে রয়েছে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ