Advertisement

Responsive Advertisement

মুখ্যমন্ত্রী সমীপেষুতে বিকি ঋষিদাসের ক্যান্সার চিকিৎসায় সাহায্যের নির্দেশ মুখ্যমন্ত্রীর

আগরতলা, ১৮ সেপ্টেম্বর: 'মুখ্যমন্ত্রী সমীপেষু' কর্মসূচিতে বুধবারও মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা জনগণের সাথে সাক্ষাৎকারে মিলিত হন। মুখ্যমন্ত্রীর সরকারি বাসভবনে আয়োজিত সাপ্তাহিক এই কর্মসূচিতে সাধারণ মানুষ চিকিৎসা, এলাকার রাস্তাঘাটের সংস্কার সহ বিভিন্ন সমস্যা নিয়ে মুখ্যমন্ত্রীর সাথে খোলামেলা আলোচনা করেন। প্রত্যেকেই মুখ্যমন্ত্রীর কাছ থেকে সমস্যা সমাধানের পথ খুঁজে পেয়ে আশ্বস্ত হন। পূর্ব প্রতাপগড়ের বিকি ঋষিদাস ক্যান্সারের চিকিৎসার জন্য সাহায্যের দাবি জানালে মুখ্যমন্ত্রী সাথে সাথেই আগরতলায় অটল বিহারী বাজপেয়ী আঞ্চলিক ক্যান্সার হাসপাতালে প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা করার জন্য হাসপাতালের সুপারকে নির্দেশ দেন। লঙ্কামুড়ার ভজন সরকার তার ছেলের হৃদরোগের চিকিৎসার জন্য মুখ্যমন্ত্রীর সাহায্য চাইলে তিনি চিকিৎসায় সহায়তার আশ্বাস দেন।
                              রেশমবাগান এলাকার কয়েকজন নাগরিক ঐ এলাকায় অবস্থিত মাণিক্য সাগরের ব্যাপক ক্ষয়ক্ষতির কথা উল্লেখ করে জনগণের স্বার্থে এই লেইকটি রক্ষণাবেক্ষণের দাবি জানান। মুখ্যমন্ত্রী নগরোন্নয়ন দপ্তরের সচিব কিরণ গিত্যেকে অবিলম্বে একটি প্রশাসনিক দল ঐ এলাকা পরিদর্শনের জন্য পাঠাতে নির্দেশ দেন। পশ্চিম ভুবনবনের প্রীতম দাস সহ আরও কয়েকজন ঐ এলাকার রাস্তাঘাটের বেহাল অবস্থার কথা তুলে ধরেন। মধ্য প্রতাপগড়ের খোকন বিশ্বাস, বিশালগড়ের উজ্জ্বলা বিশ্বাস, যোগেন্দ্রনগরের নিরঞ্জন দেবনাথ বিভিন্ন রোগের চিকিৎসার সাহায্যের জন্য মুখ্যমন্ত্রীর কাছে আবেদন জানান। মুখ্যমন্ত্রী সাথে সাথেই জিবি হাসপাতালের সুপারের সাথে কথা বলে রাজ্যেই তাদের চিকিৎসার বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন।
                              আজকের মুখ্যমন্ত্রী সমীপেষু কর্মসূচিতে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রীর সচিব ড. পি কে চক্রবর্তী, স্বাস্থ্য ও নগরোন্নয়ন দপ্তরের সচিব কিরণ গিত্যে, সচিব এল দারলং, সমাজশিক্ষা ও সমাজকল্যাণ দপ্তরের অধিকর্তা তপন দাস, জিবি হাসপাতালের সুপার ডা. শঙ্কর চক্রবর্তী, ক্যান্সার হাসপাতালের সুপার এস দেববর্মা প্রমুখ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ