Advertisement

Responsive Advertisement

রাজ্যসভায় ত্রিপুরার ১টি আসনের উপনির্বাচনে রাজীব ভট্টাচার্যের জয়ে শুভেচ্ছা জ্ঞাপন মুখ্যমন্ত্রীর

আগরতলা, ৩ সেপ্টেম্বর: রাজ্যসভায় ত্রিপুরার একটি আসনে জয়ী হলেন ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থী রাজীব ভট্টাচার্য। এই জয়ে শ্রী ভট্টাচার্যকে শুভেচ্ছা ও অভিনন্দন জানালেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। এরআগে মঙ্গলবার সকালে ভোট দানে অংশ নিয়ে বিজেপি, তিপ্রা মথা ও আইপিএফটির ৪৭টি ভোট নিয়ে তিনি বিজয়ী হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন মুখ্যমন্ত্রী। 
                 পূর্ব নির্ধারিত দিনক্ষণ অনুযায়ী মঙ্গলবার সকাল ৯টা থেকে শুরু হয় রাজ্যসভায় ত্রিপুরায় একটি আসনের জন্য ভোট গ্রহণ পর্ব। রাজ্য বিধানসভার লবিতে অনুষ্ঠিত হয় এই ভোট গ্রহণ প্রক্রিয়া। ভারতীয় জনতা পার্টির হয়ে রাজ্যসভার সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন দলের প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য। 
                      ভোট প্রক্রিয়ায় অংশ নিয়ে নিজের গনতান্ত্রিক অধিকার প্রয়োগ করেন মুখ্যমন্ত্রী ডাঃ সাহা। এর পাশাপাশি ভোট দানে অংশ নেন বিধানসভার অধ্যক্ষ বিশ্ববন্ধু সেন, মন্ত্রিসভার সমস্ত সদস্য সহ শাসক দলের বিধায়ক, শরিক দল তিপ্রা মথা ও আইপিএফটির বিধায়কগণ। মুখ্যমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থী রাজীব ভট্টাচার্যও। 
                       ভোটাধিকার প্রয়োগ করে সংবাদ মাধ্যমকে মুখ্যমন্ত্রী বলেন, রাজ্যসভার ১টি আসনে ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থীর জয় ১০০ শতাংশ নিশ্চিত। বিজেপি সহ তাদের সহযোগী দলগুলির ৪৭টি ভোট পাচ্ছেন ভারতীয় জনতা পার্টির প্রার্থী রাজীব ভট্টাচার্য।
                      এদিকে বিকেলে ফল ঘোষণার পর বিপুল ভোটে জয়ী হন ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থী রাজীব ভট্টাচার্য। এজন্য সামাজিক মাধ্যমে ভারতীয় জনতা পার্টির প্রদেশ সভাপতি ও মনোনীত প্রার্থী রাজীব ভট্টাচার্যকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন করেন মুখ্যমন্ত্রী। 
             তিনি বলেন, আমার দৃঢ় বিশ্বাস উন্নত ও শ্রেষ্ঠ ত্রিপুরা নির্মাণে আমাদের সার্বিক প্রয়াসে রাজীব ভট্টাচার্য বলিষ্ঠ ভূমিকা পালন করবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ