Advertisement

Responsive Advertisement

হরিয়ানার মুখ্যমন্ত্রীর শপথগ্রহণ অনুষ্ঠানে সামিল ত্রিপুরার মুখ্যমন্ত্রী

আগরতলা, ১৭ অক্টোবর: বৃহস্পতিবার হরিয়ানার নয়া মুখ্যমন্ত্রী নয়াব সিং সাইনির শপথ গ্রহণ অনুষ্ঠানে অংশ নিলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। 
                               শপথ গ্রহণ সমারোহে যোগদান করতে বুধবারই হরিয়ানার উদ্দেশ্যে ত্রিপুরা ছেড়েছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী ডাঃ সাহা। এরপর আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী ও ভারতীয় জনতা পার্টির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার উপস্থিতিতে শপথ গ্রহণ অনুষ্ঠানে যোগ দিয়েছেন তিনি।
                              সামাজিক যোগাযোগ মাধ্যমে মুখ্যমন্ত্রী জানান, "যশস্বী প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী জী, মাননীয় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী শ্রী অমিত শাহ জী, ভারতীয় জনতা পার্টির মাননীয় সর্বভারতীয় সভাপতি তথা কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী শ্রী জেপি নাড্ডা জী সহ অন্যান্য রাজ্যের সম্মানিত মুখ্যমন্ত্রীগন ও বরিষ্ঠ নেতৃত্বদের উপস্থিতিতে হরিয়ানায় বিজেপি সরকারের শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকি।

আমি সম্মানিত মুখ্যমন্ত্রী শ্রী নায়েব সিং সৈনীজীকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাই। আমার দৃঢ় বিশ্বাস যে তাঁর সুদৃঢ় ও দুরদৃষ্টিসম্পন্ন নেতৃত্বে হরিয়ানাকে উন্নতির শিখরে নিয়ে যাবেন। এই নতুন অধ্যায় হরিয়ানায় অভূতপূর্ব প্রবৃদ্ধি, উন্নয়ন এবং সমৃদ্ধি বয়ে আনুক,এই কামনা করি। ভাজপার প্রতি এই অটল আস্থার জন্য হরিয়ানার জনগণের প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা রইলো।"

পরে মুখ্যমন্ত্রী ডাঃ সাহা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উপস্থিতিতে বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রী এবং উপ-মুখ্যমন্ত্রীদের সাথে চণ্ডীগড়ের হোটেল ললিতের উদ্দেশ্যে রওনা হন, যেখানে তাঁরা এনডিএ মুখ্যমন্ত্রী পরিষদের বৈঠকে অংশ নেন। বৈঠকে যোগ দিয়ে ডাঃ সাহা জাতীয় দৃষ্টিভঙ্গিতে টিবি মুক্ত ভারত সম্পর্কে বক্তব্য রাখেন, যা বৈঠকে উপস্থিত সবার প্রশংসা অর্জন করে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ