Advertisement

Responsive Advertisement

সরকারের কাজে ব্যাঘাত ঘটানোর চক্রান্ত করছে বিরোধীরা : নবেন্দু ভট্টাচার্য


আগরতলা, ২ অক্টোবর: রাজ্যের মধ্যে অস্থিরতা সৃষ্টি করতে চাইছে বিরোধীরা, কারণ বিরোধীদের বক্তব্যগুলি যথেষ্ট স্পর্শকাতর। সাধারণ মানুষকে বিভ্রান্ত করে সরকারের কাজে ব্যাঘাত ঘটানোর চেষ্টা চালাচ্ছে তারা উদ্বেগের সুরে এই অভিমত ব্যক্ত করেন ত্রিপুরা প্রদেশ বিজেপি মুখপাত্র নবেন্দু ভট্টাচার্য। বুধবার দলের প্রদেশ কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে তিনি এই উদ্বেগ প্রকাশ করেন। পাশাপাশি তিনি আরো বলেন, বিরোধীরা সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজে ব্যাঘাত ঘটিয়ে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।
বিরোধীরা বুঝতে পারছে মানুষ তাদের সরিয়ে দিয়েছে, গনতান্ত্রিক প্রক্রিয়ায় তারা পিছিয়ে গেছে বলেও তিনি এদিন মন্তব্য করেন। তৎকালীন সময়ে বিরোধীদের বিভিন্ন বক্তব্য থেকে তাদের নীতিগত অবস্থান নিয়েও প্রশ্ন দেখা দিচ্ছে। 
তিনি আরো বলেন, অতীতে বামেরা ক্ষমতায় থাকতে জনগণের উপরে নিয়ন্ত্রণ কায়েম করে রাখতো। কিন্তু বর্তমানে তারা তা পারছে না। কারণ সাধারণ মানুষ তাদের এই কৌশল বুঝে গেছে। তাই তারা এখন আর সাধারণ মানুষের উপর  এই নিয়ন্ত্রণ কায়েম করতে পারছে না। বিরোধীরা বর্তমান সময়ে রাজ্যের নারী নির্যাতন, মহিলাদের নিরাপত্তার দাবীতে সরব হচ্ছে। কিন্তু তারা তাদের সময়ের সন্ত্রাস নির্যাতনের কথা ভুলে গেছে। বাম আমলে রাজ্যে নারী নির্যাতনের মাত্রা অধিক ছিল। তখন নির্যাতিতারা বিচার পেতেন না। কিন্তু বিজেপি সরকার প্রতিষ্ঠিত হওয়ার পর থেকেই রাজ্যের সন্ত্রাস অপরাধের সংখ্যা দিন দিন  হ্রাস পাচ্ছে। পাশাপাশি যেকোনো অপরাধমূলক ঘটনায় দল মত নির্বিশেষে অপরাধীকে সাজা দেওয়া হচ্ছে। কিন্তু বাম আমলে এই ব্যবস্থা বিলুপ্ত ছিল বলে দাবি করেন নবেন্দু ভট্টাচার্য। সেদিনের এই সাংবাদিক সম্মেলনে প্রদেশ মুখপাত্রের পাশাপাশি উপস্থিত ছিলেন প্রদেশ সাধারণ সম্পাদক বিপিন দেববর্মা, প্রদেশ যুব মোর্চার সভাপতি সুশান্ত দেব প্রদেশ মিডিয়ার ইনচার্জ সুনিত সরকার। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ