Advertisement

Responsive Advertisement

কর্তব্যরত ট্রাফিক পুলিশকে হেনস্তা করার অভিযোগে আটক এক যুবক, পলাতক আরো দুই



আগরতলা, ৫ অক্টোবর: রাজধানী আগরতলার মহারাজগঞ্জ বাজারের নেতাজি স্ট্যাচু সংলগ্ন এলাকায় ট্রাফিক পুলিশ হেনস্তাকান্ডে যুক্ত এক অভিযুক্ত গ্রেপ্তার। অতিসত্বর বাকি অভিযুক্তদের গ্রেফতার করা হবে বলে জানান পুলিশ সুপার ডঃ কিরণ কুমার কে।
প্রসঙ্গত, গত ২ অক্টোবর সন্ধ্যায় নেতাজি চৌমুহনী এলাকায় দুই জনজাতি ট্রাফিক আধিকারিক নিজ দায়িত্ব পালন করছিলেন। সে সময় ট্রাফিক বিধি লঙ্ঘন করার দায়ে মাতাল তিন যুবককে তাদের বাইক থামাতে বললে তারা বাইক না দাঁড় করে চলে যেতে থাকেন। তাই বাধ্য হয়ে এক ট্রাফিক পুলিশ তাদের বাইকে আটক করেন। তখন বাইকে থাকা তিন যুবক ট্রাফিক কর্মীকে চোর বলে এমনকি অশ্রীল ভাষায় গালিগালাজ করতে থাকে। ট্রাফিক পুলিশকে সাম্প্রদায়িকভাবেও মন্তব্য করে। এক সময় উন্মত্ত যুবকদের হাতে ট্রাফিক পুলিশ দৈহিক আক্রমণেরও শিকার হয়েছেন। 
নেতাজি চৌমুনীতে কতর্ব্যরত অবস্থায় ট্রাফিক কর্মীর সাথে যে খারাপ ব্যবহার করার হয় সেই পরিপ্রেক্ষিতে আগরতলা পশ্চিম থানায় সুনির্দিষ্ট মামলা দায়ের করা হয়। এই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগ একজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানান পুলিশ সুপার ডঃ কিরণ কুমার কে। অভিযুক্ত এডিনগরের বাসিন্দা দ্বীপ দত্ত(২৩)। অতিসত্বর বাকি অভিযুক্তদের গ্রেফতার করা হবে বলেও জানিয়েছেন পুলিশ সুপার।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ