Advertisement

Responsive Advertisement

কদমতলার অনাকাঙ্খিত ঘটনা নিয়ে প্রশাসনের তরফে যথাযথ ব্যবস্থা নেওয়া হয়েছে: মুখ্যমন্ত্রী



আগরতলা, ৭ অক্টোবর: শারদোৎসবের দিনগুলি সুষ্ঠুভাবে ও নির্বিঘ্নে সম্পন্ন করতে বহুদিন ধরেই ত্রিপুরার একটা পরম্পরা রয়েছে। পুজোর দিনগুলি সকলের ভালো কাটুক। এর পাশাপাশি উত্তর জেলার কদমতলার অনাকাঙ্খিত ঘটনা নিয়ে প্রশাসনের পক্ষ থেকে যথাযথ ব্যবস্থা নেওয়া হয়েছে। 
সোমবার আগরতলার প্রতাপগড়স্থিত গ্রীন অ্যারো ক্লাবের দুর্গা প্রতিমার উদ্বোধন করে একথা বলেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। 
সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাতে মুখ্যমন্ত্রী ডাঃ সাহা বলেন, শারদোৎসব উপলক্ষে তৃতীয়া থেকেই উদ্বোধন শুরু হয়েছে। পুজোকে ঘিরে সবার মধ্যে আনন্দের ভাব পরিলক্ষিত হচ্ছে। আমরা যেখানে যাচ্ছি সব জায়গায় মানুষের মধ্যে একটা আনন্দের পরিবেশ বিরাজ করছে। কিন্তু মাঝেমধ্যে অনেকে চেষ্টা করে যাতে এই আনন্দের পরিবেশ না থাকে। আমি সকলের উদ্দেশ্যে বলবো যাতে সবাই সতর্ক থাকে। সুন্দরভাবে পুজো সম্পন্ন করার জন্য বহুদিন ধরে ত্রিপুরায় আমাদের একটা পরম্পরা রয়েছে। পুজোর দিনগুলি আশা করি সকলের ভালোভাবে কাটবে। ত্রিপুরার সকল অংশের মানুষের কাছেও এই প্রত্যাশা রাখি। 

এর পাশাপাশি উত্তর জেলার কদমতলার অনাকাঙ্খিত ঘটনা নিয়ে সংবাদ মাধ্যমের প্রশ্নের জবাবে মুখ্যমন্ত্রী তথা স্বরাষ্ট্রমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা জানান, এই ঘটনার পর রাজ্য সরকার, আরক্ষা দপ্তর তথা প্রশাসনের পক্ষ থেকে যা যা করার দরকার সেটা করা হচ্ছে। গোটা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। শান্তি বজায় রাখার জন্য প্রয়োজনীয় যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিন মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন রাজ্যসভার সাংসদ রাজীব ভট্টাচার্য, আগরতলা পুর নিগমের মেয়র তথা বিধায়ক দীপক মজুমদার সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিগণ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ