Advertisement

Responsive Advertisement

নব নির্মিত দশমী ঘাটের উদ্বোধন সোমবার : মেয়র


আগরতলা, ৫ অক্টোবর : বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপূজা, এই উৎসবের হাতে গোনা মাত্র কয়েকদিন বাকি। দুর্গাপূজার সবকিছু যাতে সুন্দরভাবে সম্পন্ন হয় তার জন্য আগরতলা পুর নিগমের পক্ষ থেকে সব ধরণের প্রস্তুতি নিয়ে রাখা হয়েছে। এই বিষয়ে শনিবার আগরতলার পুর নিগমের কনফারেন্স হলে শারদীয়া দুর্গা উৎসবের প্রস্তুতি সম্পর্কিত বিভিন্ন বিষয় নিয়ে এক বৈঠক হয়। 
 এদিনের এই বৈঠকে উপস্থিত ছিলেন মেয়র দীপক মজুমদার, ডেপুটি মেয়র মনিকা দাস দত্ত, কমিশনার ডা শৈলেশ কুমার যাদ, মেয়র ইন কাউন্সিল সহ, কর্পোরেটর লতা নাথ, সান্তনা সাহা, অদিতি ভট্টাচার্যী সহ কর্পোরেটরদের সবাই উপস্থিত ছিলেন। 
ইতিমধ্যে দশমীঘাটকেও সাজিয়ে তোলা হয়েছে। আগরতলা পুর নিগম দশমীঘাটে যে প্রকল্প সম্পন্ন করছে তার উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী। আগামী ৭অক্টোবর সোমবার নব নির্মিত দশমী ঘাট'র উদ্বোধন হবে বলে সংবাদ মাধ্যমকে জানান মেয়র দীপক মজুমদার। মায়ের বিদায় অনুষ্ঠানে যাতে কোন রকম সমস্যা না হয় তার জন্যও বিশেষ উদ্যোগ নিয়েছে পুর নিগম। গত বছর আগরতলা পুর নিগম এলাকায় ৩৭০ টি পূজার রেজিস্ট্রেশন হয়েছিল। এই বছর আর কয়েকটি বাড়তে পারে বলে মেয়র জানান। সব মিলিয়ে দুর্গাপূজাকে কেন্দ্র করে প্রস্তুত আগরতলা পুরো নিগম।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ